জঙ্গিদের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ, আদালতের না

প্রকাশঃ মার্চ ২, ২০১৫ সময়ঃ ৬:০৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম ব্যুরো, প্রতিক্ষণ ডট কম  

Ctg-photo-4নগরীর হালিশহর থানার গোল্ডেন কমপ্লেক্স আবাসিক এলাকার একটি ফ্ল্যাট থেকে গ্রেপ্তার চার ‘জঙ্গি’কে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চায় পুুলিশ।

সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম নূর-ই-আলম ভূইয়ার আদালতে এ আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা হালিশহর থানার এস আই জমির উদ্দিন। তবে আদালত রিমান্ড শুননী আগামী ১৮ মার্চ পর্যন্ত মুলতবি করে আসামীদের জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকিন ইবনে মিনান।

এরআগে গতকাল রোববার সন্ধ্যায় হালিশহর থেকে জঙ্গি আস্তানা আবিষ্কার ও চারজনকে গ্রেপ্তারের ঘটনায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর উপ সহকারি পরিচালক এমজি রব্বানী বাদী হয়ে হালিশহর থানায় মামলাটি দায়ের করেন।

হালিশহর থানার ডিউটি অফিসার এস আই সজল কান্তি দাশ জানান, মামলায় আসামীদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ এর ৯/১ ধারায় অভিযোগ আনা হয়েছে। গ্রেপ্তার হওয়া ফয়জুল হক, রহিমা আক্তার, আব্দুল হাই ও জাহেদ উল্লাহকে আসামী করায় র‌্যাব তাদের থানায় হস্থান্তর করেছে।

উল্লেখ্য, শনিবার হালিশহর থানার গোল্ডেন আবাসিক এলাকার ১ নম্বর সড়কের গোলাম মাওলা লেইনের ১/১৯ নম্বর ভিয়া ম্যানশনের ২য় তলায়  অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বোমা, বোমা তৈরির সরঞ্জাম ও প্রশিক্ষণ সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় এক নারীসহ চারজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জঙ্গি কার্যক্রমে সম্পৃক্ততার প্রমাণ পেয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

 

 

প্রতিক্ষণ/এডি/নির্জন

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G